শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
জামালপুরে সেনাবাহিনীর শীতবস্ত্র ও চিকিৎসা সেবা প্রদান
শামীম আলম, জামালপুর
প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৩ , শনিবার ১২ : ০১ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০৫৩ বার

জামালপুরে শীতবস্ত্র বিতরণ ও বিনমূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশন। বুধবার সকালে সদর উপজেলার পিয়ারপুর এলাকায় এই কর্মসূচীর আয়োজন করা হয়। 


১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ঘাটাইলের জিওসি মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী বিএসপি(বার), এনডিসি, পিএসসি স্থানীয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় স্থানীয় শীতার্ত ৭শ জনের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ করা হয়। পরে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কর্মসূচী পরিদর্শন করেন ওই সেনা কর্মকর্তা। কর্মসূচীতে ঘাটাইল অঞ্চলের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এরপর সেনাবাহিনীর চলমান শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন করেন মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী।

  

এছাড়াও ময়মনসিংহ জেলার ফুলপুর, পূর্বধলা, তারাকান্দা ও রামপুর ইউনিয়নে, টাঙ্গাইলের ফুলতলা, বহলি, সিরাজগঞ্জের সৈয়দাবাদ, পঞ্চসোনা এবং জামালপুরের নান্দিনা ও কামারেরচরে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে সেনাবাহিনী। 


উল্লেখ্য, সেনাবাহিনীর এ ধরণের জনসেবামূলক কার্যক্রম জনসাধারণের চিকিৎসা সেবা প্রাপ্তির পাশাপাশি শীতের প্রকোপ এবং অসুস্থ্যতা থেকে আরোগ্য পেতে বিশেষ ভূমিকা রাখছে।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com