শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
টাউন হলে প্রাঙ্গণে পক্ষকালব্যাপী পুষ্পমেলার উদ্বোধন
ময়মনসিংহ নগরীকে পরিবেশবন্ধব ও সৌন্দর্যমন্ডিত করতেই পুষ্পমেলার আয়োজন : মেয়র টিটু
মো: নজরুল ইসলাম, ময়মনসিংহ
প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩ , সোমবার ১০ : ০১ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০০৮ বার

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, ঐতিহ্যবাহী নগরী ময়মনসিংহকে পরিবেশবন্ধব ও সৌন্দর্যমন্ডিত করে গড়ে তোলার পাশাপাশি পুষ্প প্রেমিকদের পছন্দের ফুলগাছ হাতের নাগালে পেতেই পুষ্পমেলার আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে নতুন প্রজন্ম ফুল ও ফলের সাথে পরিচিতি লাভ করবে এবং ফুল ও ফল চাষে আরো আগ্রহী হবেন ।


ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে সোমবার বেলা সাড়ে ১১ টায় টাউন হল প্রাঙ্গণে ১৫ দিনব্যাপী পুষ্পমেলার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র টিটু। এসময় ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে পুষ্পমেলার উদ্বোধন করেন । মেলায় ২২টি স্টলে দেশী-বিদেশী নানা জাতের ফুল, ফল ও বৃক্ষ জাতীয় গাছের চারা বিক্রি হচ্ছে।


উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মেয়র বলেন, আমরা বেশ কয়েকবছর যাবৎ পুষ্পমেলার আয়োজন করে যাচ্ছি। আমাদের উদ্দেশ্যে বিভিন্ন উদ্ভিদকে নতুন প্রজন্মের মাঝে পরিচয় করিয়ে দেওয়া। এ মেলার ইতিবাচক ফলাফল আমরা লক্ষ্য করছি। অনেকেই বাড়ির খালি জায়গায় বা ছাদ বাগানের জন্য চারা সংগ্রহ করতে পারছে, যা এলাকাকে সৌন্দর্যমন্ডিত করতে এবং সবুজায়নে সহযোগিতা করছে।


এই সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ.কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম নার্সারি মালিক সমিতির নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com