শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
ময়মনসিংহে বিএনপি’র বিভাগীয় সমাবেশ ও আ.লীগের শান্তি সমাবেশ, টানটান উত্তেজনা
মো: নজরুল ইসলাম, ময়মনসিংহ
প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ , শনিবার ০৭ : ০২ এএম   প্রদর্শিত হয়েছে ৮১১৫ বার

শনিবার একই দিনে বিভাগীয় শহর ময়মনসিংহে পলিটেকনিক  মাঠে  বিএনপি’র বিভাগীয় সমাবেশ ও  জিমনেসিয়াম মাঠে আওয়ামী লীগের শান্তি সমাবেশের  আয়োজন করেছে। দুটি সমাবেশকে ঘিরে শহরবাসীর মাঝে টানটান উত্তেজনা বিরাজ করছে।  শান্তিপূর্ণভাবে দুটি সমাবেশ সম্পন্ন করার ব্যাপারে দুটি দলের দায়িত্বশীল নেতৃবৃন্দের সাথে কথা হয়েছে বলে জানান কোতুয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ।


শনিবার সকাল ১০টায় ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বিভাগীয় সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছে বিএনপি। ইতোমধ্যে প্রশাসনের পক্ষ থেকে অনুমতিও মিলেছে বলে জানিয়েছেন দলের নেতারা। এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।


এতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান এবং দলের যুগ্ম মহাসচিব সাবেক এমপি হারুনুর রশিদ। পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে মঞ্চ প্রস্তুতসহ সমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলের শীর্ষ নেতারা।


অপরদিকে শনিবার সকাল ১১ ঘটিকায় জিমনেসিয়াম মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ এর আয়োজন করা হয়েছে। উক্ত সমাবেশ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও জনাব শফিউল আলম চৌধুরী নাদেল।


উক্ত সমাবেশে মহানগরের অন্তর্গত সকল ওয়ার্ডের সভাপতি ,সাধারণ সম্পাদক ,আহবায়ক ও যুগ্ন আহবায়ক এবং সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃত্বে সর্বস্তরের নেতাকর্মীকে সমাবেশে যোগ দিয়ে সফল করার জন্য মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশন মেয়র  মোঃ ইকরামুল হক টিটু এবং সাধারণ সম্পাদক  মোহিত উর রহমান শান্ত বিশেষ অনুরোধ জানিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com