শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
কেওয়াটখালি সেতু নির্মাণে ভূমি অধিগ্রহনে যথাযথ মূল্য দেয়ার আহবান মেয়র টিটু’র
মো. নজরুল ইসলাম, ময়মনসসিংহ
প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ , রবিবার ০৬ : ০২ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০২৭ বার

ময়মনসিংহের কেওয়াটখালি সেতু নির্মাণ প্রকল্পে সরকার নির্ধারিত মূল্যহার অনুযায়ী কোনো রকম দালাল ছাড়াই সরাসরি প্রকৃত ক্ষতিগ্রস্থদের মাঝে উপযুক্ত ক্ষতিপূরণ দেয়া হবে বলে প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ প্রতিশ্রæতি দিয়েছেন।

 

সড়ক ও জনপদ বিভাগের আয়োজনে এবং সিসিডিবি'র সহযোগিতায় শনিবার (৪ ফেব্রæয়ারি) সন্ধ্যায় নগরীর দিগারকান্দা সরকারি প্রাথতিক বিদ্যালয় মাঠে কেওয়াটখালি সেতু নির্মাণ প্রকল্প এর ভূমি অধিগ্রহণ ও পুনর্বাসন সংক্রান্ত অংশীজন সভা অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন সেতু নির্মাণ কার্যক্রমের ভূমি অধিগ্রহণ ও পুনর্বাসনে কেউ যেন ক্ষতিগ্রস্থ না হন সেদিকে লক্ষ্য রাখার জন্য প্রকল্প কর্তৃপক্ষকে অনুরোধ জানান।


তিনি আরও বলেন, এই ব্রিজটি ময়মনসিংহবাসীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা উন্নয়ন চাই। প্রতিটি উন্নয়নেই জনসাধারণের সহযোগিতা প্রয়োজন হয়। তাই, এ প্রকল্পের প্রতি সহযোগিতার মনোভাব রাখতে হবে।


স্থানীয় এলাকাবাসী প্রতি সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন, এ সংক্রান্ত সকল সহযোগিতায় আমি আপনাদের পাশে আছি। কোন বিষয়ে সমস্যা মনে হলে প্রয়োজনে আপনারা আমাকে জানাবেন। আপনাদের সাথে নিয়ে আমি কতৃপক্ষের সাথে যোগাযোগ করবো।


ময়মনসিংহে সেতু নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক নূর-ই-আলম এর সভাপতিত্বে এবং প্রকল্প ব্যবস্থাপক (নির্বাহী প্রকৌশলী,সওজ) আবুল বরকত মোঃ খুরশীদ আলমের সঞ্চালনায় এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পারভেজ-উর-রহমান, এশিয়ান ইনফ্রাস্ট্রাকচার ইনভেস্টমেন্ট ব্যাংক এর সামাজিক উন্নয়ন বিশেষজ্ঞ শেখ নাভিদ আহমেদ, ময়মনসিংহ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌমসলী কেবিএম সাদ্দাম হোসেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ও আইডিইবি ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ও উপ-বিভাগীয় প্রকৌশলী মোহাম্মদ মোফখখারুল ইসলাম তুহিন । সভায়  এতে স্থানীয়দের মধ্যে বক্তব্য দেন সাবেক মেম্বার রুহুল আমীন, আইনাল হক ও শহীদুল ইসলামসহ অন্যরা।


এছাড়াও এ সভায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাবৃন্দ, সেতু প্রকল্পের প্রকৌশলীবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় এলাকাবাসী, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com