বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
ছাত্রলীগের ২১ নেতাকর্মী বহিষ্কার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩ , রবিবার ০৯ : ০২ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০৮২ বার

বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ২১ নেতাকর্মীকে বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগ।


রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেলে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


এতে বলা হয়, সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনায় এবং সংগঠনবিরোধী, শৃঙ্খলাপরিপন্থি, অপরাধমূলক ও সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন ইউনিটের ২১ নেতাকর্মীকে বহিষ্কার করা হলো।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একই সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগের সব সাংগঠনিক ইউনিটকে সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের একাডেমিক পরিবেশ সমুন্নত রাখা, গঠনতান্ত্রিক, আদর্শিক রাজনৈতিক সংস্কৃতি বজায় রাখা ও স্মার্ট ক্যাম্পাসের উপযোগী স্মার্ট ছাত্র রাজনীতি বিনির্মাণে সচেষ্ট থাকার নির্দেশনা দেয়া হলো।


বহিষ্কৃত নেতাকর্মীরা হলেন: ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক মানবসম্পদ বিষয়ক উপসম্পাদক নাজমুল হাসান রুপু, ঢাবির কবি জসীমউদ্‌দীন হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানজীর আরাফাত তুষার, ফজলুল হক হল ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক আসানুল্লাহ আসাদ, পরিবেশবিষয়ক সম্পাদক মাহিদুর রহমান বাঁধন, গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক রিয়াজ আহমেদ পল, উপদফতর সম্পাদক জিহাদুল ইসলাম, অর্থবিষয়ক উপসম্পাদক আল কাওসার, গ্রন্থনা ও প্রকাশনাবিষয়ক উপসম্পাদক শাওন চৌধুরী।


মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের সদস্য ফাহিম ভাজাওয়ার জয় ও সাজিদ আহমেদ, জগন্নাথ হল ছাত্রলীগের কর্মী রাহুল রায়, ফজলুল হক হল ছাত্রলীগের কর্মী মো. তারেক, বিজয় একাত্তর হল ছাত্রলীগের কর্মী ফজলে নাবিদ সাকিল, বিজয় একাত্তর হল ছাত্রলীগের কর্মী মো. রাহাত রহমান ও সাদিক আহাম্মদ।


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পরিবেশবিষয়ক সম্পাদক অসিত পাল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ ইসলাম, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সহসম্পাদক শাহ আলম রাতুল, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কর্মী নূর মোহাম্মদ নাবিল, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কর্মী কামরান সিদ্দিক রাশেদ এবং সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখার কর্মী রাকিবুল ইসলাম রাকিব।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com