শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
টাকার বিনিময়ে ‘ব্লু ব্যাজ’ দেবে ফেসবুক ও ইনস্টাগ্রাম
অনলাইন ডেস্ক
প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩ , সোমবার ১১ : ০২ এএম   প্রদর্শিত হয়েছে ৮০৭৭ বার

ছবি: সংগৃহীত

টাকার বিনিময়ে ফেসবুক ও ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের অ্যাকাউন্ট ভেরিফাইড করা যাবে বলে ঘোষণা দিয়েছেন জায়ান্ট কোম্পানি মেটার (ফেসবুক) প্রধান নির্বাহী মার্ক জুকারবার্গ।রোববার (১৯ ফেব্রুয়ারি) ফেসবুকে নিজের ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে দেওয়া এক পোস্টে এ ঘোষণা দেন তিনি।


পোস্টে তিনি লিখেছেন, চলতি সপ্তাহে আমরা ‘মেটা ভেরিফাইড’ সাবক্রিপশন সেবা চালু করতে যাচ্ছি। এর ফলে জাতীয় পরিচয়পত্র দিয়ে অ্যাকাউন্ট যাচাই, ব্লু ব্যাজ, অতিরিক্ত সুরক্ষাসহ সরাসরি গ্রাহক সহায়তা পাওয়া যাবে। যেসব অ্যাকাউন্ট ছদ্মবেশে অন্যের নামে ব্যবহার করা হয়, তাদের বিরুদ্ধে অতিরিক্ত সুরক্ষাও মিলবে এই গ্রাহক সেবায়।


মার্ক জুকারবার্গ বলেছেন, ওয়েবে মেটা ভেরিফাইড মাসে ১১ দশমিক ৯৯ ডলার ও আইওএসে (আইফোন) ১৪ দশমিক ৯৯ ডলার খরচ হবে। অর্থাৎ বাংলাদেশি টাকায় এক হাজার ২৫৭ টাকার বিনিময়ে মিলবে ফেসবুকের ব্লু ব্যাজ। প্রাথমিকভাবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে এই সেবা চালু করা হবে।  পর্যায়ক্রমে আরও দেশে ব্লু ব্যাজ প্রদানের পরিষেবা চালু করা হবে। 


এর আগে, ২০২২ সালের শেষ দিকে টুইটার কিনে নেয়ার পর একইভাবে টুইটারের ভেরিফিকেশন টুলস ‘ব্লু টিক’ বিক্রির ঘোষণা দেন ইলন মাস্ক।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com