বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
ময়মনসিংহে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধনে মেয়র টিটু
মো: নজরুল ইসলাম, ময়মনসিংহ
প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩ , সোমবার ০৫ : ০২ পিএম   প্রদর্শিত হয়েছে ৭৯৬৫ বার

সোমবার ( ২০  ফেব্রুয়ারি)  সকালে  নগর ভবন প্রাঙ্গণে ৬ মাস থেকে ৫ বছর বয়সী শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাইয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। 


এ ক্যাম্পেইনে সকাল ০৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সিটি কর্পোরেশনের ৫ টি স্থায়ী ও ৩০১ টি অস্থায়ী কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ৯ হাজার ৩৪১ জন শিশুকে একটি করে নীল রঙের ক্যাপসুল এবং ১ থেকে ৫ বছর বয়সী ৫৭ হাজার ১২১ জন শিশুকে একটি লাল রঙের ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের।


ক্যাম্পেইন উদ্বোধনকালে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চান প্রতিটি মানুষ নিরাপদ থাকুক। সে লক্ষ্যকে সামনে রেখে প্রতিবছর এ ক্যম্পেইন করা হয়। এবার সিটি কর্পোরেশনের প্রায় ৬৬ হাজার শিশুকে এবার ভিটামিন এ খাওয়ানো হবে। ইতোপূর্বে সকল ক্যাম্পেইনে লক্ষ্যমাত্রার শতভাগ অর্জন করতে পেরেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এ অর্জন এবারও অব্যাহত থাকবে। 


উদ্বোধনকালে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, সংরক্ষিত আসনের কাউন্সিলর হামিদা পারভীন, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, স্বাস্থ্য বিভাগসহ অন্য বিভাগের কর্মকর্তা কর্মচারিবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com