শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
শ্রীপুরে সিএনজি চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ , শনিবার ০৭ : ০২ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০৩০ বার

গাজীপুরের শ্রীপুরে একটি দরজা বন্ধ বসত ঘর থেকে উজ্জল নামের এক সিএনজি চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের প্রশিকা মোড় এলাকার নইমুল ইসলাম সজিবের ভাড়া বাড়ি থেকে ওই মরদেহ উদ্ধার করে।


নিহত উজ্জল ময়মনসিংহ জেলার পাগলা থানার লঙ্গাইর ইউনিয়নের কাজা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। উজ্জল একাই শ্রীপুরের ওই বাড়িতে ৪-৫বছর ধরে ভাড়া থেকে সিএনজি অটোরিকশা চালাতো।


বাড়ির মালিক নঈমুল ইসলাম সজিব জানান, তার ভাড়া দেয়া বাড়িতে উজ্জল একটি কক্ষে চার-পাঁচ বছর যাবত ভাড়ায় বসবাস করছে। বৃহস্পতিবার বিকেলে তার ঘর থেকে দুর্গন্ধ বের হলে পাশের ভাড়াটিয়ারা বিষয়টি আমাকে জানায়। এবিষয়ে পুলিশে খবর দিলে শ্রীপুর থানা পুলিশ ওই মরদেহ উদ্ধার করে।


শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের পাশের একটি ব্যাগ থেকে কয়েক পুটলা গাঁজা উদ্ধার করা হয়। পাশে পড়েছিল নিহতের জাতীয় পরিচয়পত্র, মোবাইল ফোন। মোবাইলের কললিস্টে দেখা যায় সোমবার (২০ ফেব্রæয়ারি) রাত সাড়ে ৯টায় একটি নাম্বারে সর্বশেষ ১৭ সেকেন্ডে কথা বলেছে। ধারনা করা হচ্ছে ওই রাতের কোন একসময় তার মৃত্যু হয়। তার মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। মরদেহ ফুলে পচন ধরে দুর্গন্ধ বের হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com