শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
পুলিশি বাধার মুখে পিরোজপুরে জেলা বিএনপির পদযাত্রা পন্ড
নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর
প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ , রবিবার ১২ : ০২ পিএম   প্রদর্শিত হয়েছে ৭৯৮৪ বার

পুলিশি বাধার মুখে পিরোজপুরে জেলা বিএনপির পদযাত্রা পন্ড হয়ে গেছে। শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে জেলা বিএনপি কার্যালয় থেকে একটি পদযাত্রা বের হয়ে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ মোড়ে পৌছলে পুলিম বাধা দেয়।


বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরীন এর নেতৃত্বে গ্যাস, বিদ্যুৎ, চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ ও গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবীতে পিরোজপুর জেলা বিএনপির পদযাত্রা শুরু হলে পুলিশের বাধা দেয়। পরে পদযাত্রা উল্টো দিকে টাউন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এক পথসভায় মিলিত হয়।


পথসভায় জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক

অ্যাডভোকেট বিলকিস জাহান শিরীন। এছাড়া বক্তব্য রাখেন, জেলা কমিটির সদস্য আবুল কালাম আকনসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের অন্যন্য নেতৃবৃন্দ।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শহীদ জিয়ার দল বিএনপি সাধারণ মানুষের অধিকার আদায়ের দল। বেগম খালেদা জিয়া গণতন্ত্রের কথা বলেন, সাধারণ মানুষের ভোট, খাবারের অধিকারের কথা বলেন। এজন্যই তাকে আজ গৃহবন্দি করে আটকে রাখা হয়েছে। এই বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে আর চায় না। সাধারণ মানুষ এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়ে মাঠে নেমেছে। 


তিনি বলেন, ১৯৭১ এ এক যুদ্ধ করেছি আবারো এখন যুদ্ধে নেমেছি। ইনশাল্লাহ এই যুদ্ধে আমরাই জয়লাভ করবো। পদযাত্রায় জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ওওয়ার্ড থেকে বিএনপির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com