শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
মুজিবনগরে বুলুয়ারা হত্যা মামলায় স্বামী গ্রেফতার
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ , রবিবার ১২ : ০২ পিএম   প্রদর্শিত হয়েছে ৭৯৮২ বার

মুজিবনগরের মাঠে বুলুয়ারা খাতুন হত্যা মামলার প্রধান আসামি স্বামী মোঃ আসান আলী মোল্লা (৩৫) কে গ্রেফতার করেছে মুজিবনগর থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে শরিয়তপুর জেলার সখিপুর থানাধীন চরকমরিয়া ইউনিয়নের মোল্লার হাট পেদা মার্কেটের নাজমুলের হোটেলের সামনে হইতে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার আসান আলী মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর হঠাৎপাড়া এলাকার মোঃ আব্দুস সাত্তারের ছেলে।


জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের মাঠের একটি গমক্ষেত থেকে উদ্ধারকৃত বুলুয়ারা খাতুন নামের এক মহিলার লাশ উদ্ধার করে পুলিশ। প্রথম দিকে ওই নারীর পরিচয় পাওয়া না গেলেও দিবাগত রাতেই ওই নারীর আত্মীয়রা তার লাশ শনাক্ত করে। বুলুয়ারা খাতুন গাংনী উপজেলার নিশিপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের স্ত্রী ছিলেন। স্বামী রফিকুল মারা যাওয়ার পর বুলু আরা কন্যা সন্তান ঘরে রেখে গত এক বছর পূর্বে প্রেমের সম্পর্কের জের ধরে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের আহসান আলীর সাথে বিয়ে করেন। বুলুয়ারা আহসান আলীর দ্বিতীয় স্ত্রী হিসাবে সংসার করে আসছিলেন। গত শনিবার (১৮ ফেব্রুয়ারী) বুলুয়ারা নিশিপুর গ্রামে তার মেয়ের সাথে দেখা করে দ্বিতীয় স্বামীর বাড়ি পিরোজপুর গ্রামের উদ্দেশ্যে রওনা দেন। পরে নিখোঁজ হন তিনি। গত (২০ ফেব্রুয়ারী) সোমবার দুপুর আড়াইটার দিকে মহাজনপুর গ্রামের একটি ইটভাটার কাছে গমক্ষেত থেকে অজ্ঞাত নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করে মুজিবনগর থানা পুলিশের একটি দল। লাশের ছবি দেখে তার পরিবার বুঝতে পারে সেটি বুলু আরার লাশ। এঘটনায় বুলুয়ারার ভাই বাদি হয়ে মুজিবনগর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ০৮। তারিখ:২১/০২/২০২৩ ইং।


এঘটনার পর থেকেই মামলার তদন্তকারী কর্মকর্তা মুজিবনগর থানা পুলিশের এসআই মোঃ আব্দুল আলিম সঙ্গীয় ফোর্সসহ আসামী গ্রেফতার করার জন্য নিজ থানা এলাকাসহ জেলার বাহিরেও অভিযান পরিচালনা করে। পরবর্তীতে মেহেরপুর জেলার ডিবি পুলিশ ও মুজিবনগর থানা পুলিশ যৌথভাবে চাঁদপুর, শরীয়তপুর, ঢাকাসহ বিভিন্ন এলাকার উদ্দেশ্যে অভিযানে বের হয়। অভিযান চলাকালে তথ্যপ্রযুক্তির সহায্যে ২৩ ফেব্রুয়ারি দুপুরে মেহেরপুর জেলার ডিবি পুলিশ, মুজিবনগর থানা পুলিশ ও শরিয়তপুর জেলার সখিপুর থানা পুলিশের সহায়তায় সখিপুর থানাধীন চর কমরিয়া ইউনিয়নের মোল্লার হাট পেদা মার্কেটে নাজমুলের হোটেলের সামনে থেকে আসান আলীকে গ্রেফতার করা হয়।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com