শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
মেলান্দহে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত, আহত ১
শামীম আলম, জামালপুর
প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ , রবিবার ০৭ : ০২ পিএম   প্রদর্শিত হয়েছে ৭৯৮১ বার

জামালপুরের মেলান্দহে সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরেক জন স্কুল শিক্ষক। রোববার বিকেলে জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের ডেফলা ব্রীজ সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আমিনুল হক (৪০) দেওয়ানগঞ্জ উপজেলার ভবসুর মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, তিনি দেওয়ানগঞ্জ পৌরসভার চরভবসুর এলাকার রমজান আলীর ছেলে। অপরদিকে একই দুর্ঘটনায় আহত সুমন মিয়া (৩৮) একই উপজেলার দক্ষিণ ভাত খাওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, তিনি দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দিরপাড়া মজিবুর রহমানের ছেলে। 


স্থানীয় সূত্রে জানা গেছে, বোববার বিকেল ৩টার দিকে আমিনুল হক ও সুমন মিয়া মোটরসাইকেলযোগে জামালপুর থেকে দেওয়ানগঞ্জ যাচ্ছিলেন। জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মেলান্দহ উপজেলার ডেফলা ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছলে ব্যাটারি চালিত অটোরিকশার সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়, এতে দুই স্কুল শিক্ষক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মেলান্দহ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমিনুল হককে মৃত ঘোষণা করেন। আহত অপর স্কুল শিক্ষক সুমন মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 


ঘটনার সত্যতা নিশ্চিত করে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, কোন অভিযোগ না থাকায় সড়ক দুর্ঘটনায় নিহত আমিনুল হকের মরদের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com