শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু
শাব্বির এলাহী, কমলগঞ্জ
প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ , সোমবার ০৬ : ০২ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০২৪ বার

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভৈরববাজার-মৃত্তিঙ্গা সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নওশাদ মিয়া (৪০) নামে এক ফেরিওয়ালার মৃত্যু হয়েছে। তিনি বিভিন্ন জায়গায় প্লাস্টিকের খেলনা বিক্রি করতেন। এসময় আহত হয়েছে ৩জন। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যক্তি উপজেলার রহিমপুর ইউনিয়নের কালাছড়া গ্রামের মৃত মাসুম মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে গত রোববার (২৬ ফেব্রুয়ারি) রোববার বিকাল ৫টায়।


স্থানীয় সূত্রে জানা যায়, নওশাদ মিয়া প্রতিদিনের মতো প্লাস্টিক খেলনা ক্রয় করতে সিএনজি অটো রিকশা  যোগে শ্রীমঙ্গল থেকে আসার পথে সিএনজিটি মৃত্তিঙ্গা-ভৈরব সড়কের চা বাগান এলাকায় গেলে বিপরীতমুখী একটি ট্রাক গাড়ি সরাসরি সিএনজিকে মুখামুখি সংঘর্ষে সিএনজি উল্টে যায়। এ সময় নওশাদ মিয়াসহ ৪জন আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা  স্বাস্থ্য  কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত নওশাদ মিয়াকে মৃত ঘোষনা করেন। আহতদের সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়।


কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে। 

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com