বৃহস্পতিবার ০৮ জুন ২০২৩
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজির অভিযোগ এনে বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশন করার প্রতিবাদ
নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সংবাদ সম্মেলন
ভজন দাস, নেত্রকোনা
প্রকাশ: ২১ মার্চ ২০২৩ , মঙ্গলবার ০৩ : ০৩ পিএম   প্রদর্শিত হয়েছে ৭৭৯৯ বার

নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজির অভিযোগ এনে মানববন্ধন করে বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশন করার প্রতিবাদে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।


নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের উদ্যোগে জেলা কার্যালয়ে মঙ্গলবার দুপুরে মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুল কদ্দুছসহ জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।


জেলায় কর্মরত  প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম এ সময় লিখিত বক্তব্য পাঠ করে শোনান।


লিখিত বক্তব্যে বলেন,নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন একটি সুপ্রতিষ্ঠিত সংগঠন যাহার রেজি নং-২৫৭৪ জেলায় ১৯৮৪ সাল থেকে সংগঠনের উদ্যোগে জেলার পরিবহন ব্যবস্থা সুশৃংখর ভাবে পরিচালিত হয়ে আসছে। সংগঠনটি কোন চাঁদা বাজির সাথে জড়িত নয়।


গত ১৯ মার্চ জেলা ট্রাক-ট্রাক্টর কর্ভাডভ্যান শ্রমিক ইউনিয়ন নামে সংগঠনটি নেত্রকোনার পুর্বধলা সড়কে চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ  করে যা সম্পুর্ন  মিথ্যা ও বানোয়াট বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশন করে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন ।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com