বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ
আয়েশা সিদ্দিকা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশ: ২৪ মার্চ ২০২৩ , শুক্রবার ০৩ : ০৩ পিএম   প্রদর্শিত হয়েছে ৮১৩১ বার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগ সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে বই,খাতা,পেন্সিল ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ করেছে।


গতকাল বৃহস্পতিবার (২৩ মার্চ) বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা সংগঠন তরীর শিশুদের নিয়ে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও বঙ্গবন্ধু বিষয়ক কুইজ শেষে ৫০ জন শিক্ষার্থীর মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়।


উক্ত স্থানে উপস্থিত ছিলেন শহীদ রফিক জব্বার হলের প্রাধ্যাক্ষ অধ্যাপক শাহেদ রানা। শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন সহ শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের নেতাকর্মীরা।


শহীদ রফিক জব্বার হলের প্রাধ্যাক্ষ অধ্যাপক শাহেদ রানা বলেন, ভিন্ন ধর্মী এ আয়োজনে যুক্ত  সকলকে সাধুবাদ জানাই। সেই সাথে সবাইকে এই ধরণের সুন্দর কাজে এগিয়ে আসার আহ্বান জানাই। 


জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন,শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগ জাবি ছাত্রলীগের সৃজনশীল ইউনিট। স্মার্ট বাংলাদেশের লক্ষ্যে সকল কর্মীদের এভাবে মাঠ পর্যায়ে কাজ করার আহ্বান জানাচ্ছি। সেই সাথে সকল ইতিবাচক কাজের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে ছাত্রলীগের মডেল ইউনিট হিসেবে প্রতিষ্ঠা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানাই।


« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com