বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
নেত্রকোণার মোহনগঞ্জে খ্রিষ্টান পরিবারের উপর হামলা
ভজন দাস, নেত্রকোনা
প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩ , সোমবার ০৪ : ০৪ পিএম   প্রদর্শিত হয়েছে ৮২৩৬ বার

নেত্রকোণার মোহনগঞ্জে আদর্শনগর এলাকার কুলপতাক গ্রামে কথা কাটাকাটির জেরে দুর্বৃত্তরা কুপিয়ে খ্রীষ্টান পরিবারের একজনকে জখম করেছে।আহত ব্যক্তির নাম ডেভিড দাস।


ডেভিড দাস এর ছোট ভাই জেমসন দাস এর কাছ থেকে জানা য়ায়, বিগত ১ এপ্রিল তাদের বাড়ির সামনে দিয়ে অটো নিয়ে যাছিলেন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য বজলু মিয়া, রাস্তায় বালি ও তার পরে আছে বলে এ দিক দিয়ে যেতে না করলেন ডেভিড দাস, এ নিয়ে ডেভিড দাস ও বজলুর মধ্যে কথা কাটাকাটি হয়।পরে স্থানীয় লোকজন দুজনকে থামিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। পরের দিন সকালে ডেভিড দাস জমিতে কাজ করতে গেলে বজলু মিয়া তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্র রামদা, বল্লম ও লাঠিসুটা নিয়ে তাকে আক্রমন করে। এ সময় ডেভিড দাসকে কুপিয়ে মারাত্বকভাবে জখম করে।হামলাকারীরা খ্রীষ্টান পরিবারকে গ্রামে থাকতে দেবেনা বা আগুন দিয়ে বাড়িঘর জ্বালিয়ে দেবে বলে হুমকি প্রদান করে।  


স্থানীয় লোকজন আহত ডেভিড দাসকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স এ ভর্তি করলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।


মোহনগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম জানান যে কুলপতাক গ্রামের খ্রীষ্টান পরিবারের সাথে কতিপয় মুসলমান লোকের মারামারির ঘটনা ঘটেছে এবং এ ব্যাপারে থানায় একটি মামলা রজু করা হয়েছে।পুলিশ আসামীদের ধরার চেষ্টা করছে।   

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com