শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
বিএনপি নেতা ইশরাক গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২৮ এপ্রিল ২০২২ , বৃহস্পতিবার ০৮ : ০৪ এএম   প্রদর্শিত হয়েছে ৪৫৮ বার

বিএনপিনেতা এবং ঢাকা দক্ষিণ সিটির সাবেক মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেপ্তার করেছে মতিঝিল থানা পুলিশ। 

আজ বুধবার (০৬ এপ্রিল) সকাল ১১টা ৪০ মিনিটে মতিঝিলের শাপলা চত্বর এলাকায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পক্ষ থেকে লিফলেট বিতরণের সময় তাঁকে গ্রেপ্তার করা হয়।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূলের লাগামহীন উর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতা এবং সরকারদলীয় সিন্ডিকেটের দুর্নীতির বিরুদ্ধে জাতীয়তাবাদী শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণ এই কর্মসূচি পালন করছিল। এ সময় জনসচেতনতামূলক লিফলেট বিতরণকালে ইশরাক হোসেনকে আটক করে পুলিশ। ইশরাকের সঙ্গে থাকা নেতাকর্মীরা এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) এনামুল হক মিঠু গ্রেপ্তারের তথ্যটি নিশ্চিত করে বলেন, ‘ইশরাকের বিরুদ্ধে গাড়ি পোড়ানোর মামলা ছিল। সে মামলায় তিনি ওয়ারেন্টভুক্ত আসামি। ইশরাককে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।’

এর আগে ছাত্রদলের কবি নজরুল কলেজের নেতা খন্দকার ইরফান আহমেদ ফাহিম এবং ইশরাকের মিডিয়া সমন্বয়ক সুজন মাহমুদ ইশরাককে আটকের খবর নিশ্চিত করেন। তাঁরা জানান, দ্রব্যমূল্যের মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার দাবিতে জাতীয়তাবাদী শ্রমিক দলের লিফলেট বিতরণের সময় মতিঝিল থানা পুলিশ ইশরাক হোসেনকে আটক করে নিয়ে যায়।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সদস্য। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে গত নির্বাচনে মেয়র পদে প্রার্থী ছিলেন তিনি।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com