বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
সেনাবাহিনীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২ , শনিবার ১২ : ০৪ পিএম   প্রদর্শিত হয়েছে ৪৪৯ বার

বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় শুক্রবার ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চ মিলনায়তনে সেনাবাহিনীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের আমন্ত্রণে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

এছাড়াও বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা, প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, প্রাক্তন সেনাবাহিনী প্রধান, বিভিন্ন দূতাবাসের সামরিক উপদেষ্টা, গণমাধ্যম ব্যক্তিবর্গ এবং সেনা, নৌ ও বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, সেনাবাহিনীর অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্য উপস্থিত ছিলেন। 


ইফতারের পূর্বে প্রধান অতিথি এবং সেনাবাহিনী প্রধান আগত অতিথিবৃন্দের সাথে পারস্পরিক কুশল বিনিময় করেন। পরবর্তীতে সেনাবাহিনী প্রধান সকলের উদ্দেশে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন। এ সময় সকলে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজা করা হয়। 


অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান উপস্থিত সকলকে পবিত্র ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com