বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত: নিহত ৬
আন্তজার্তিক ডেস্ক
প্রকাশ: ২৩ জুন ২০২২ , বৃহস্পতিবার ০৩ : ০৬ পিএম   প্রদর্শিত হয়েছে ৪৮৬ বার

যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার (২২ জুন) বিকেলে এই দুর্ঘটনা ঘটে। 


বৃহস্পতিবার (২৩ জুন) স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স। 


বার্তাসংস্থাটি বলছে, বিধ্বস্ত ওই হেলিকপ্টারটি মূলত পর্যটন ফ্লাইটের জন্য ব্যবহৃত হতো এবং দুর্ঘটনার পর এটির আরোহীদের ৬ জনই প্রাণ হারান।


লোগান ইমার্জেন্সি ম্যানেজমেন্ট অথোরিটির পরিচালনা প্রধান রে ব্রায়ান্টের বরাত দিয়ে ডব্লিউএসএজেড-টিভি জানিয়েছে, ওয়েস্ট ভার্জিনিয়া অঙ্গরাজ্যের লোগান কাউন্টির বিমানবন্দরভিত্তিক এই হেলিকপ্টারটি স্টেট রুট ১৭ হাইওয়েতে বিধ্বস্ত হয় এবং উদ্ধারকারী কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সেটিতে আগুন ধরে যায়।


ওই টিভি চ্যানেলকে ব্রায়ান্ট আরও জানান, হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড এবং ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন তদন্ত করবে এবং এই কারণে মহাসড়কটি ২৪ ঘণ্টা বন্ধ থাকবে বলে মনে করা হচ্ছে।


বিধ্বস্ত এই হেলিকপ্টারটি ভিয়েতনাম যুদ্ধ-যুগের বেল ইউএইচ-ওয়ানবি মডেলের বলেও জানিয়েছেন ব্রায়ান্ট।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com