শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
কলম্বিয়ায় স্টেডিয়ামের স্ট্যান্ড ধসে নিহত ৬
আন্তজার্তিক ডেস্ক
প্রকাশ: ২৭ জুন ২০২২ , সোমবার ১২ : ০৬ পিএম   প্রদর্শিত হয়েছে ৫০১ বার

কলম্বিয়ায় একটি স্টেডিয়ামে ষাঁড়ের লড়াই চলাকালে দর্শক স্ট্যান্ড ভেঙে অন্তত ৬ জন নিহত ও শতাধিক আহত হয়েছেন। রোববার (২৬ জুন) স্থানীয় সময় আহতদের মধ্যে অন্তত ৩০জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তলিমার গভর্নর হোসে রিকার্ডো ওরোজকো। 


এক প্রতিবেদনে নিউ ইয়র্ক টাইমস জানায়, গতকাল রোববার স্টেডিয়ামটির বুলংরিংয়ের ভেতরে থাকা তিন তলা ওই কাঠের স্ট্যান্ডটি ধসে পড়ে। নিহতদের মধ্যে একটি এক বছর শিশুও রয়েছে।


জানা যায়, স্টেডিয়ামে ঐতিহ্যবাহী ‘কোরালেহা’ ষাঁড়ের লড়াইয়ের উৎসব চলছিল। এ লড়াইয়ে সাধারণ জনগণের একটা অংশও রিংয়ে প্রবেশ করে ষাঁড়কে উত্তেজিত বা তার পিঠে পড়ার চেষ্টা করে। এ ঘটনার পর হতাহতদের প্রতি শোক জানানোর পাশাপাশি এ ধরনের আয়োজন নিষিদ্ধের আহ্বান জানিয়েছেন প্রেসিডেন্ট গুস্তাভো পেত্রো।


প্রেসিডেন্ট গুস্তাভো পেত্রো এক প্রতিক্রিয়ায় বলেন, 'আমি মেয়রদের অনুরোধ করছি এমন অনুষ্ঠানের অনুমতি না দিতে যেখানে মানুষ বা প্রাণী মারা পড়ে। এ ধরনের ঘটনা এবারই প্রথম নয়। আমি মেয়রদের প্রতি আহ্বান জানাচ্ছি, এ ধরনের অনুষ্ঠানের অনুমতি যেন দেওয়া না হয়।' 


উল্লেখ্য, এল এস্পিনাল শহরটিতে ৭৮ হাজার মানুষের বসবাস। এটি সান পেদ্রো উৎসবকে ঘিরে উৎযাপনের অংশ ছিল। যা ওই অঞ্চলে সবচেয়ে জনপ্রিয় উৎসব।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com