শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
ইনস্টাগ্রাম রিলস ব্যবহারে আসছে আরও সুবিধা
প্রযুক্তি ডেস্ক
প্রকাশ: ২৪ জুলাই ২০২২ , রবিবার ১১ : ০৭ এএম   প্রদর্শিত হয়েছে ৪৪৮ বার

সোশ্যাল মিডিয়ার জগতে দিন দিন জনপ্রিয়তার শিখরে উঠছে 'ইনস্টাগ্রাম রিলস'। নতুন প্রজন্ম এখন ঝুঁকছে রিলসের দিকে। এর মাধ্যমে নিজের পছন্দমতো তৈরি করা ভিডিও পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যমে নজর কাড়া যায় দ্রুত। এবার রিলস ব্যবহারের ক্ষেত্রে আরও বেশি সুবিধা পাবেন ব্যবহারকারীরা।


রিলসে সাধারণত ৯০ সেকেন্ড পর্যন্ত ভিডিও আপলোড করা যায়। তবে এবার ফেসবুকের পক্ষ থেকে জানানো হয়েছে, ১৫ মিনিটের কম যেসব ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করা হয়, তা এবার সরাসরি শেয়ার করা যাবে রিলসেও। শিগগির এ ফিচারটি চালু হবে। 


ফেসবুকের চেয়েও নতুন প্রজন্মের কাছে বেশি আকর্ষণীয় প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম। অনেকেই মনে করেন, এখানে ছবি ও ভিডিও পোস্ট করা তুলনামূলক বেশি নিরাপদ।


জানা গেছে, গ্রিন স্ক্রিন, হরাইজন্টাল অথবা ভার্টিক্যালি ভাগ করা স্ক্রিন অথবা পিকচার-টু-পিকচার রিঅ্যাকশন দেয়ার মতো ফিচারও যুক্ত করা হচ্ছে রিলসে।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com