শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
জবিতে ৫ম ইনডোর গেমস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী
নুসরাত জাহান শুচি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়
প্রকাশ: ২৫ জুলাই ২০২২ , সোমবার ১১ : ০৭ পিএম   প্রদর্শিত হয়েছে ৪৫২ বার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শারীরিক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে ‘বিশ্ববিদ্যালয় পঞ্চম ইনডোর গেমস প্রতিযোগিতা-২০২২’ শেষ হয়েছে। সোমবার (২৫ জুলাই) দুপুরে ভাষাশহীদ রফিক ভবন চত্বরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক। ইনডোর গেমস প্রতিযোগিতা গত ১৪ জুন থেকে শুরু হয়ে ১৬ জুন শেষ হয়। এতে দাবা, ক্যারাম, টেবিল টেনিস এবং ব্যাডমিন্টনসহ চারটি ইভেন্টে ৩৬টি বিভাগ ও দুইটি ইনস্টিটিউটের প্রায় দেড় শতাধিক ছাত্রছাত্রী অংশ নেন।


টেবিল টেনিসে একক প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রীদের মধ্যে সংগীত বিভাগের মাসরুকা বিনতে মিম প্রথম স্থান অধিকার করেন। টেবিল টেনিসের দ্বৈত প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে নৃবিজ্ঞান বিভাগের মোঃ সংগ্রাম মোল্যা ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রীদের মধ্যে ইসলামিক স্টাডিজ বিভাগের তামান্না সুলতানা সুমাইয়া ও সংগীত বিভাগের মাসরুকা বিনতে মিম বিজয়ী হন।


দাবা প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে এসআইএস বিভাগের সাদমান আহমেদ এবং ছাত্রীদের মধ্যে সমাজবিজ্ঞান বিভাগের ইসাবা মাসনুন প্রথম স্থান অধিকার করেন।


একক ক্যারম প্রতিযোগিতায় মাইক্রোয়বায়োলজি বিভাগের ইফতেখার আহমেদ প্রান্ত এবং ছাত্রীদের মধ্যে রসায়ন বিভাগের সানজিদা আকতার প্রথম স্থান অধিকার করেছে। দ্বৈত ক্যারাম প্রতিযোগিতায় পদার্থবিজ্ঞান বিভাগের মশিউর রহমান ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মোঃ বাইজিদ এবং ছাত্রীদের মধ্যে লোকপ্রশাসন বিভাগের আয়শা আক্তার ও অর্থনীতি বিভাগের সাদিয়া সুলতানা বিজয়ী হয়েছেন।


একক ব্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের মোঃ শাইখুজ্জাহান এবং ছাত্রীদের মধ্যে ইসলামিক স্টাডিজ বিভাগের তামান্না সুলতানা সুমাইয়া প্রথম স্থান অধিকার করেছে। দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের মোঃ শাইখুজ্জাহান ও মোঃ তারিকুল ইসলাম এবং ছাত্রীদের মধ্যে ইসলামিক স্টাডিজ বিভাগের তামান্না সুলতানা সুমাইয়া ও ফিন্যান্স বিভাগের উম্মে হাবিবা দোয়েল বিজয়ী হয়েছেন।


৫ম ইনডোর গেমস প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার পেয়েছেন ছাত্রদের মধ্যে যৌথভাবে মোঃ শাইখুজ্জাহান ও মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রীদের মধ্যে তামান্না সুলতানা সুমাইয়া।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ আরিফউল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com