শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
পাকিস্তানে পুলিশ হেডকোয়ার্টারে বিস্ফোরণ: নিহত ২
আন্তজার্তিক ডেস্ক
প্রকাশ: ০৩ আগস্ট ২০২২ , বুধবার ০৪ : ০৮ পিএম   প্রদর্শিত হয়েছে ৪৯৫ বার

পাকিস্তানের বন্দরনগরী গার্ডেন অঞ্চলের পুলিশ হেডকোয়ার্টারে্র ভেতরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দেশটির দুই পুলিশ সদস্য নিহত হয়েছে। পাকিস্তানি সংবাদ মাধ্যম জিও নিউজের প্রতিবেদনে বুধবার (৩ আগস্ট) এই তথ্য জানানো হয়েছে। 


খবরে বলা হয়েছে, পুলিশ হেডকোয়ার্টারের ভেতরে গোলাবারুদভাণ্ডারে এই বিস্ফোরণ ঘটে। এত দুই পুলিশ নিহত হয় এবং আরও দুইজন আহত হয়েছে।


নিহতের একজন হচ্ছে কনস্টেবল সাবির এবং শেহজাদ। এছাড়া আহত একজন হচ্ছে অস্ত্র ভাণ্ডারের ইনচার্জ ইনস্পেকটর সাঈদ। দেশটির পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, এই ঘটনায় তদন্ত চলছে এবং বোমা নিস্ক্রিয় দলকে ডেকে পাঠানো হয়েছে। 


প্রাথমিক তদন্ত অনুসারে, পুলিশের কর্মকর্তারা বাইরে গ্রেনেড পরীক্ষার জন্য এর পিন খুললে এই বিস্ফোরণ ঘটে। তবে ঠিক কেন অস্ত্র ভাণ্ডার থেকে বোমা বের করে আনা হয়েছে তার তদন্ত চলছে। 

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com