শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
আবাসিক হোটেলে নারী চিকিৎসককে গলা কেটে হত্যা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১১ আগস্ট ২০২২ , বৃহস্পতিবার ১২ : ০৮ পিএম   প্রদর্শিত হয়েছে ৪৮৬ বার

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় এক নারী চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 


বুধবার (১০ আগস্ট) রাতে জান্নাতুল নাঈম সিদ্দীক (২৭) নামে ওই চিকিৎসকের লাশ উদ্ধার করা হয়েছে। কলাবাগান থানার ওসি সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।


জানা গেছে, নিহতের নাম জান্নাতুল নাইম সিদ্দিকী (২৭)। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ক একটি কোর্সে পড়ছিলেন। তার বাসা রাজধানীর শাজাহানপুরে। গ্রামের বাড়ি নরসিংদী জেলায়। বুধবার সকাল ৮টায় রেজাউল করিম রেজা নামে এক যুবকের সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেলে উঠেছিলেন তিনি।


কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর বলেন, রেজাউল করিম রেজা নামে এক যুবকের সঙ্গে ডা. জান্নাতুল হোটেল কক্ষে উঠেছিলেন। ধারণা করা হচ্ছে সকাল ৮ থেকে ১১টার মধ্যে এ হত্যাকাণ্ড ঘটেছে। হত্যার পর বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে চলে যায় ওই যুবক। হোটেলের চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষে বিছানায় পড়ে ছিল মরদেহ। তার শরীরে একাধিক জখমের দাগ ছিল।


তিনি জানান, বুধবার সকাল ৮টায় তারা হোটেলটিতে চেক ইন করেন। দুপুরের দিকে ওই যুবক (রেজাউল করিম) হোটেল কক্ষে তালা মেরে চলে যায়। হোটেল ম্যানেজার তাকে ফোন করলে জানায়, ও (জান্নাতুল নাঈম) ঘুমাচ্ছে। আমি আসছি। বিকালে আবার কল করলে তার ফোন বন্ধ পান ম্যানেজার। ওই যুবক আর না আসায় রাতে তিনি বিষয়টি পুলিশকে জানান।


এ ঘটনায় নিহতের পরিবার মামলা করেছে জানিয়ে তিনি বলেন, রেজার সঙ্গে ওই চিকিৎসকের প্রেমের সম্পর্ক ছিল। তাকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com