শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
রাবিতে ৪ মাদকসেবী আটক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩০ আগস্ট ২০২২ , মঙ্গলবার ১১ : ০৮ এএম   প্রদর্শিত হয়েছে ৪৩৭ বার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শেখ রাসেল স্কুল মাঠ থেকে মাদকসেবন করার অভিযোগে চার বহিরাগতকে আটক করা হয়েছে।


সোমবার (২৯ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডি তাদের আটক করে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক এ তথ্য নিশ্চিত করেন।


এ সময় প্রক্টর অধ্যাপক আসাবুল বলেন, ক্যাম্পাসে টহলরত অবস্থায় শেখ রাসেল স্কুল মাঠে চারজন বহিরাগতকে প্রকাশ্যে নেশা করতে দেখি। নেশাজাতীয় দ্রব্যসহ তাদের আটক করে কাজলা পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়। তবে তাদের পরিচয় আমরা জানতে পারিনি।


তিনি আরও বলেন, ক্যাম্পাসে ইদানীং বহিরাগতদের মাদকসেবন বৃদ্ধি পেয়েছে। যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে সর্বদা সতর্কভাবে কাজ করছে প্রক্টোরিয়াল টিম। এ ছাড়া ক্যাম্পাসে সব ধরনের মাদকসেবন কিংবা অশালীন কর্মকাণ্ড বন্ধ করার লক্ষ্যে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডি ক্যাম্পাসে মাদকসেবন অবস্থায় চারজন বহিরাগতকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। এ বিষয়ে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com