শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
সিরাজগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ৪
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ০৪ অক্টোবর ২০২২ , মঙ্গলবার ১১ : ১০ এএম   প্রদর্শিত হয়েছে ৮১৬৪ বার

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আট জন।


সোমবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 


নিহতেরা হলেন- নাটোর জেলার বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেন (৬০), তার স্ত্রী পান্না খাতুন(৪০), মাইক্রোবাস চালক সেলিম (৪২) ও মানিকগঞ্জ জেলার রফিকুল ইসলাম (৩৮)।


আহতদের প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।


পুলিশ ও নিহতদের পরিবার সুত্রে জানা যায়, মানিকগঞ্জ থেকে বিয়ের বরযাত্রী নিয়ে একটি মাইক্রোবাস নাটোর জেলার বনপাড়ার দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রীজ এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।


দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোররাতে রফিকুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়।


বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, ‘রাতে ঝাঐল ওভারব্রীজ এলাকায় দ্রুত গতির একটি মাইক্রোবাসের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন জনের মৃত্যু হয়। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com