শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদের নিয়োগ পরীক্ষা স্থগিতের নির্দেশ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২৩ অক্টোবর ২০২২ , রবিবার ০৪ : ১০ পিএম   প্রদর্শিত হয়েছে ৮১৭৯ বার

আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিতব্য বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক (এডি) পদের নিয়োগ পরীক্ষা স্থগিতের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।


আজ রোববার (২৩ অক্টোবর) বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও কাজী মো. ইজারুল হক আকন্দের সমন্বিত বেঞ্চ এ আদেশ দেন। সেই সঙ্গে উল্লিখিত পদের আবেদনে চাকরিপ্রার্থীদের বয়সসীমা কেন ২০২০ সালের ২৫ মার্চ নির্ধারণ করা হবে না, তা জানতে রুল জারি করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের গভর্নর, বাংলাদেশ ব্যাংক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিবকে রুলের জবাব দিতে বলা হয়েছে।


গত ১৫ সেপ্টেম্বর এক বিজ্ঞপ্তির মাধ্যমে সহকারী পরিচালক পদে প্রিলিমিনারি পরীক্ষার (এমসিকিউ) তারিখ প্রকাশ করা হয়। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৮ অক্টোবর সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সহকারী পরিচালক পদের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ঢাকা উত্তর ও দক্ষিণের বিভিন্ন কেন্দ্রে এ পরীক্ষা নেয়া হবে।


পরীক্ষার নির্ধারিত কেন্দ্র, আসনবিন্যাস এবং পরীক্ষা-সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা বাংলাদেশ ব্যাংকের নিয়োগ-সংক্রান্ত ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে পরবর্তী সময়ে জানিয়ে দেয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com