শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
বিশ্বজুড়ে হোয়াটসঅ্যাপ ‘ডাউন’
অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৫ অক্টোবর ২০২২ , মঙ্গলবার ০২ : ১০ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০৯৬ বার

বিশ্বজুড়ে বিঘ্নিত হোয়াটসঅ্যাপ পরিষেবা। এতে বাংলাদেশ, যুক্তরাজ্যসহ বিশ্বের বিভিন্ন দেশের গ্রাহকরা দুর্ভোগে পড়েছেন। খবর দ্য গার্ডিয়ান’র।


মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুর ১২টা থেকে ম্যাসেজিং অ্যাপে সমস্যা দেখা দিচ্ছে বলে দাবি ব্যবহারকারীদের। মেসেজ পাঠানো যাচ্ছে না বলে অভিযোগ ইউজারদের। তবে কী কারণে এই সমস্যা হচ্ছে সে সম্পর্কে হোয়াটসঅ্যাপ (WhatsApp) কর্তৃপক্ষ মেটার তরফে এখনও কিছু জানানো হয়নি।


অ্যাপটি চালুর পর ব্যবহারকারীরা বার্তা দেখতে বা পড়তে পারছেন। তবে নতুন কোনো বার্তা আদান-প্রদান করতে পারছেন না তারা। অনেক ব্যবহাকারী অভিযোগ করেছেন, অ্যাপ চালুর পরই সার্ভারের সঙ্গে ‘সংযোগ’ করা হচ্ছে এমন বার্তা পাচ্ছেন।


সার্ভিস স্ট্যাটাস ওয়েবসাইট ডাউনডিটেক্টর জানিয়েছে, যুক্তরাজ্যের গ্রাহকরা মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল থেকে থেকেই হোয়াটসঅ্যাপে সমস্যার কথা জানান। সকাল সাড়ে ৮টা নাগাদ এ সংক্রান্ত ১২ হাজারের বেশি রিপোর্ট জমা পড়ে ওয়েবসাইটটিতে।


প্রসঙ্গত, বিশ্বের অন্যতম জনপ্রিয় ম্যাসেজিং প্লাটফর্ম হচ্ছে হোয়াটসঅ্যাপ। বিশ্বজুড়ে ২০০ কোটির বেশি মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com