বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
জামায়াত আমির শফিকুর রহমানকে আটকের অভিযোগ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২২ , মঙ্গলবার ১১ : ১২ এএম   প্রদর্শিত হয়েছে ৮০৬৩ বার

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে গোয়েন্দা (ডিবি) পুলিশ আটক করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।


মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত ২টার দিকে রাজধানীর উত্তরা থেকে সাদা পোশাকে ডিবি পুলিশের একটি দল তাকে আটক করে নিয়ে গেছে বলে দাবি করেছেন দলটির সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম। জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের প্রচার ও মিডিয়া বিভাগের পরিচালক আশরাফুল আলম ইমন বিষয়টি নিশ্চিত করেছেন। 


এছাড়া জামায়াতের ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি শফিকুল ইসলাম মাসুদ ফেসবুকে পোস্ট দিয়ে আটকের খবরটি জানিয়েছেন। মাসুদ লিখেছেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমাদের আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।’


তবে আটকের অভিযোগ অস্বীকার করেছেন উত্তরা গোয়েন্দা পুলিশের ডিসি কাজী শফিকুল আলম। তিনি জানান, গ্রেফতারের কোনো খবর আমার জানা নেই।


এদিকে জামায়াত আমিরের আটকের প্রতিবাদে আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে রাজধানীতে বিক্ষোভ করেছে মহানগর উত্তর ও দক্ষিণ জামায়াতে ইসলামী।


গত ১০ ডিসেম্বর বিএনপির সঙ্গে একসঙ্গে যুগপৎ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করেন জামায়ত। আগামী ২৪ ডিসেম্বর থেকে তত্ত্বাবধায়ক সরকারসহ নানা দাবিতে মাঠে থাকার ঘোষণা দেয় দলটি।


শফিকুর রহমানের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। তিনি সিলেট মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। একসময় ছাত্রশিবিরের সিলেট শহর শাখার সভাপতি ছিলেন।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com