শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
এসএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ ১৮ ডিসেম্বর
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২২ , বুধবার ০১ : ১২ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০৬৩ বার

২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ আগামী ১৮ ডিসেম্বর থেকে শুরু করবে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত বোর্ডের বিদ্যালয় শাখা থেকে ২০২১-২২ শিক্ষাবর্ষে নবম শ্রেণির (২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী) শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ করা হবে। বোর্ড থেকে বিষয়টি জানিয়ে সব শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানকে চিঠি পাঠানো হয়েছে।


জানা গেছে, ১৮ ডিসেম্বর ঢাকা মহানগর, ঢাকা জেলা, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার স্কুলগুলোর শিক্ষার্থীদের এসএসসির রেজিস্ট্রেশন কার্ড বিতরণ করা হবে। ১৯ ডিসেম্বর গাজীপুর, মানিকগঞ্জ ও নরসিংদী জেলার, ২০ ডিসেম্বর ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর ও কিশোরগঞ্জ জেলার এবং ২১ ডিসেম্বর টাঙ্গাইল, গোপালগঞ্জ ও রাজবাড়ী জেলার স্কুলগুলোর শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ করা হবে।


বোর্ড জানিয়েছে, রেজিস্ট্রেশন কার্ডে কোনো ধরণের ভুল থাকলে তা পাওয়ার তিন দিনের মধ্যে সংশোধনের জন্য বোর্ডে আবেদন করতে হবে। এসময়ের মধ্যে সংশোধন না হলে এর দায় প্রতিষ্ঠান প্রধানকে নিতে হবে।


বোর্ড আরও জানিয়েছে, নির্ধারিত তারিখে রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ না করলে শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com