শুক্রবার ২৯ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
জামায়াতের ১১ নারী সদস্য কারাগারে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২২ , মঙ্গলবার ০১ : ১২ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০৭২ বার

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় একটি বাসা থেকে গোপন বৈঠককালে জামায়াতের ১১ নারী সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২০ ডিসেম্বর) হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবায়ের সৈয়দ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে তাদের চাঁদপুর আদালতে পাঠানো হয়।


আটককৃত নারী সদস্যরা হলেন, কচুয়া উপজেলার নাসরিন খানম, শাহানারা বেগম, আঞ্জুমানারা লাকি ও হাজীগঞ্জ উপজেলার বাড্ডা গ্রামের ফাতেমা, মকিমাবাদের হাসিনা, চিলাচৌঁ গ্রামের সালমা আহম্মদ এবং শাহরাস্তি উপজেলার রাগৈই গ্রামের জেসমিন আক্তার, বানিয়াচৌ গ্রামের নিহারা বেগম, বাদিয়া গ্রামের মাসুদা বেগম, শেলিনা আক্তার, শিরিনা বেগম।


ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবায়ের সৈয়দ জানান, আটককৃতরা বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. মো. সফিকুর রহমানকে গ্রেপ্তার করার প্রতিবাদে নাশকতামূলক কর্মকাণ্ড করতে একটি বাসায় গোপন বৈঠকে বসেন। পরে সেখান থেকে ১১ জনকে আটক করা হয়। এ সময় জামায়াতের মতাদর্শের বই, প্রচারপত্র, চাঁদা আদায়ের রসিদ বই ও দাওয়াতি কার্ডসহ বেশ কিছু সরঞ্জাম জব্দ করা হয়।

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com