বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
● পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলাচল উদ্বোধন      ● সাড়ে ৬ ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে      ● বঙ্গবাজারের আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি নিচ্ছে হেলিকপ্টার      ● বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী      ● বঙ্গবাজারে ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, ৬ প্লাটুন বিজিবি মোতায়েন      ● ৫ ঘণ্টায়ও নেভেনি বঙ্গবাজারের আগুন      ● ফায়ার সার্ভিস সদর দপ্তরে হামলা, টিয়ারশেল নিক্ষেপ      ● আগুন নেভাতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সাথে নৌ-সেনা ও বিমানবাহিনী      ● বঙ্গবাজারের অগ্নিকাণ্ড: আশপাশের ৪ ভবনে ছড়িয়েছে আগুন      ● জ্বলছে বঙ্গবাজার : প্রতিনিয়ত বাড়ছে আগুনের তীব্রতা     
ভারতের সিকিমে সেনাবাহিনীর ট্রাক খাদে পড়ে নিহত ১৬
আন্তজার্তিক ডেস্ক
প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২ , শুক্রবার ০৬ : ১২ পিএম   প্রদর্শিত হয়েছে ৮০২৪ বার

ভারতের সিকিমের দেশটির সেনাবাহিনীর একটি ট্রাক খাদে পড়ে তিন কর্মকর্তাসহ ১৬ জন সেনা নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪ সেনা। ট্রাকটিতে ২০ জন সেনা সদস্য ছিলেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।


সেনাবাহিনীর এক বিবৃতিতে বলা হয়েছে, শুক্রবার সকালে উত্তর সিকিমের লাচেন থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে জেমা নামক এলাকায় তিনটি গাড়ির কনভয়ের সাথে থাঙ্গুর দিকে যাচ্ছিল ট্রাকটি। সে সময়ই একটি পাহাড়ি বাঁকে ট্রাকটিকে ঘোরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক এবং গভীর খাদে পড়ে যায় ট্রাকটি।


বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই উদ্ধারকাজ শুরু হয়। আহতদের আকাশপথে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তাদের সেনাবাহিনীর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।


এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। এক টুইট বার্তায় এই ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং বলেছেন, দেশের জন্য এটা অনেক বড় ক্ষতি। 


সূত্র: এনডিটিভি

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »





  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ


ভারপ্রাপ্ত সম্পাদকঃ অঞ্জন কর

প্রকাশকঃ জেরীফ আফতাব কর্তৃক

জেড টাওয়ার (৬ষ্ট তলা), বাড়ী- ০৪, রোড-১৩২, গুলশান-১, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত

ইমেইলঃ tribunenewsbd@gmail.com

© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || tribunenewsbd.com